ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪

অস্ত্র-গুলি ও মাদকসহ রাজধানীতে গ্রেফতার ২

গোপন সংবাদে অভিযান চালিয়ে রাজধানীতে পিস্তল, গুলি ও হেরোইনসহ দুইজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) বাড্ডা থানা পুলিশ। বুধবার (১৪ জুলাই) বাড্ডা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল কালাম আজাদ এই তথ্য নিশ্চিত করেছেন। এর আগে মঙ্গলবার (১৩ জুলাই) বাড্ডার পশ্চিম পদরদিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা হলো- সায়হাম আহমেদ মুন্না ও জুয়েল ওরফে খ্রিস্টান জুয়েল।


ওসি মো. আবুল কালাম আজাদ জানান, মঙ্গলবার বাড্ডার পশ্চিম পদরদিয়া এলাকা থেকে সায়হাম আহমেদ মুন্নাকে অস্ত্রসহ গ্রেফতার করে বাড্ডা থানা পুলিশের একটি টিম। এ সময় তার কাছ থেকে একটি পিস্তল ও একটি ম্যাগজিন উদ্ধার করা হয়।


তিনি বলেন, ‘মুন্নাকে জিজ্ঞাসাবাদ ও তার দেওয়া তথ্যমতে একই দিনে বাড্ডার পূর্বাচল এলাকা থেকে জুয়েলকে গ্রেফতার করা হয়। জুয়েলের কাছ থেকে ২ রাউন্ড পিস্তলের গুলি ও ১০০ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।’


এ ঘটনায় গ্রেফতারদের বিরুদ্ধে বাড্ডা থানায় অস্ত্র এবং মাদক আইনে পৃথক দুইটি মামলা করা হয়েছে। গ্রেফতাররা পরস্পর যোগসাজশে অবৈধ অস্ত্র ব্যবহার করে বাড্ডা থানা এলাকাসহ আশপাশ এলাকায় বিভিন্ন অপরাধ সংঘটন করত বলেও জানিয়েছেন এই পুলিশ কর্মকর্তা।

ads

Our Facebook Page